ভালবাসার কষ্টের জীবনের বিরহের এসএমএস / sms



বিসমিল্লাহহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম।  মায়া জালদিয়ে ঘেরা এই পৃথিবীতে কে কখন সুখি অার কে কখন দুঃখি তা কল্পনাও করা যায় না।  মনের সুন্দর নীল আকাশে কখনও কালো মেঘ এসে পড়ে মানুষের অজান্তেই।  যা মানুষোর মনকে ভেংগে চুরমার করে ফেলে এক নিমিষেই।  আর সে ভেন্গে যাওয়া নের বেথাটা কমানো জন্যই এই কিছু বিরহের এসএমএস।  আশা করি অাপনার মনের কষ্টটা কিছুটা লাঘব হবে।




 bangla sms , biroher sms, koster sms ,rager sms,  ovimaner sms ,berthokthar sms, বাংলা sms,bd sad sms  বাংলা বিরহের এসএমএস , কষ্টের বাংলা এসএমএস,  রাগের এসএমএস ,রাগ কমানোর এসএমএস,  বের্থথার  এসএমএস, অভিমিনের বাংলা এসএমএস।




তোমারি অপেক্ষায় থাকবো আমি কোন দূর অজানায়নিয়তির এই খেলাতে কেউতো কারো নয়বুজি না আজ ভাবনা গুলো আজ কেন এলোমেলো হয়তবু যেন সবকিছু এগিয়ে যাওয়া আগের মতোইকোন সত্য মিথ্যে নাই সবিতো যেন বাস্তবতায় মনে হয়...



কেউ করে লাভ কেউ,,,,,,,,,,,করে কেউ করে পাপ,,,,,,,,,, কেউ খাঁয় ছেকা,,,,,,,,,কেউ হয় একা,,,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান,LOVE NOT FAN,So সাবধান,এখনকার মেয়েরা বেইমান সার্থপর



চলেই যদি যাবে, তো এসে ছিলে কেন? ভুলেই যদি যাবে, তো জান বলে ডেকে ছিলে কেন? কি করে তকেবলব,তুইকে আমার।আয় না সাথেচলব ,সব পারাপার।



প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে ! এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!



আসিতেছে জাহান্নামের আগুন নিয়ে। ঈমান আমল ধ্বংস করতে১৪ফেব্রুয়ারী বিশ্ব বেহাইয়া দিবস| এই দিবস পালন করা কোনো মুসলমানের মানায় না।



আলু পটল তরকারি meydar মন সরকারি।পেয়াজ রোশন আধাmeyara সবাই গাধা।হারি পাতিল কলস meyara সব অলস।লাল নীল কালো chelara সব ভাল।rahim.



তুমি সব সময় আমার পাশে থাকো,, তবু কেন তোমাকে দেখি না? থাকতে হবে আশায় আশায় জানলে ভালোবাশা করতাম না,, সাগরের পাশে বাস করে পিপাসায় মরতাম না..!! জন্মের দায়, প্রতিভার পাপ নিয়েনিত্য নিয়ত পাথর সরিয়ে হাঁটি।অতল নিষেধে ডুবতে ডুবতে ভাসি,আমার কে আছে একা আমি ছাড়া আর ?



মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা আমি রাতকে ভালবাসিনা,, তবুও আমি প্রতিরাত জেগে খাকি.. তোমার দেয়া কষ্টে ঘুম আসেনা বলে..!!



জীবনটা বড় কঠিন| জীবনের পথ কখন কোন দিক বেকে যায় কেউ বলতে পারে না|আজ একজন পাশে আছে কাল সে হয়তো নাও থাকতে পারে তাই বলে কি জীবন থেমে থাকবে না তা কখনো হয়না হতে পারে না| যে জীবন থেকে আজ হারিয়ে যাবে,কাল তার স্থান অন্য কেউ পুরন করবে| এভাবেই এগিয়ে চলে জীবন,কেউ পুরন কে ভুলে নতুন কে নিয়ে বাঁচতে শুরু করে|কেউ হা



তোমার পৃথিবীটা বিশাল বড়,, আমায় ছাড়াই হাসা যায়,, বাঁচা যায়, আমার কথা মনে না করেই থাকা যায়..!



আমি যখন তোমার নামমাটিতে লিখলাম ,,বৃষ্টিতে ভিজে গেলো .....আকাশে লিখলাম ,,আকাশ মেঘে ঢেকে গেলো .....কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,,ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে....



আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো,আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি|আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত| পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে |জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে| এখন তোমার কথা ভাবতে গেল একাকি রাজপথে নিঃসঙ্গ পথচলাপথের অন্তরালে তুমি আর তোমার ছায়া;নিস্তব্ধ দ্রোহের মায়াজালেশূন্যতার প্রতিশ্রুতি তুমিঅন্ধকার, চারিদিকে অন্ধকার।



আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে ---!আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে ---!আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে --! ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে ---!



ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!



কষ্ট দাওতবে এতো বেশি দিয়ো না যা সইবারক্ষমতা আমার নাই॥দুঃখ দাওতবে এতো বেশি দিয়ো না যা বইবারক্ষমতা আমার নাই॥ আমায় এতো বেশি কাঁদাইয়ো না,যে কাঁন্নার জল একদিন তোমায়ভাসিয়ে দিবে॥




tag :+
 bangla sms , biroher sms, koster sms ,rager sms,  ovimaner sms ,berthokthar sms, বাংলা sms,bd sad sms  বাংলা বিরহের এসএমএস , কষ্টের বাংলা এসএমএস,  রাগের এসএমএস ,রাগ কমানোর এসএমএস,  বের্থথার  এসএমএস, অভিমিনের বাংলা এসএমএস। 


EmoticonEmoticon