বাংলা কষ্টের জীবনের বিরহের সেরা sms new callection


বিসমিল্লাহহির রাহমানির রাহিম।  আসসালামু আলাইকুম।   মানুষ মাত্রই হাসি কান্না দুঃখ সুখ নিয়ে বেেচে থাকার লড়াই। কখনো মানুষ সুখের সাগরে ডুবে মরে আবার কখনো দুঃখের সাথে । দুঃখ এমন একটা জিনিস যে কখনোই কারো কাম্য নয়। তবুও এটা মানুষের ধারে থেকে লেগেই থাকে। আর এরকম কষ্টের দূর  করার জন্য মানুষ তার কষ্টগুলো প্রিয় বন্ধুদের সাথে শেয়ার করে। শেয়ার করার অন্যতম মাধ্যম হলো এস এম এস। তাই আজকে আপনার জন্য কিছু বিরহের কষ্টের sms নিয়ে এলাম।



bangla sms বাংলা কষ্টের sms বিরহের sms sad sms দুঃখের sms কষ্টের ফেসবুক স্ট্যাটাস




তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন। বাজিবে যেদিন আমার মরন বীন।



আম কাছে আম ধরে,নারকেল কাছে ডাব|ছেলেদের কাছে মিস কল মারা মেয়েদের স্বভাব|কাজের শক্তি গাছের শিকড়, লতা পাতা,,মাছের জীবন পানি|এই যুগের মেয়েরা চায় পয়সা ওয়ালা স্বামী |টাকা পয়সা সারা জীবন থাকে না| SO মন খুজ|



ভালবাসা সবার জীবনেই আসেকেউ ধরে রাখতে পারে, আবারকেউ হারিয়ে ফেলে, ধরে রাখেচোখের জলে..............



হারিয়ে যদি যাবি তুই কভুভালবাসার এই বাঁধন ছিড়ে,আমার শুন্য মনের ঘরে বাসা বেঁধেকেন চলে গেলি আজ বহুদূরে।সন্ধ্যার আকাশের তারা মতজ্বলে আবার নিভে গেলি তুই,কাছে এসে, ভালবেসে কেনহয়ে ছিলে একে একে দুই।



যে মানুষ হাজার কষ্টের মাঝেওতার প্রিয় মানুষ টিকে মনে রাখেসে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালবাসেসে তাকে কখনো ভুলতে পারে না



সৃষ্টি হবে অন্যরকম গল্প আজ,, আলোর নিচে সাজাবো আমি,, অন্ধকারের সাজ.. দেখে আবার আসেনা যেনো,, তোমার চোখের পানি.. হটাত্‍ করে দেখবে তুমি,, হারিয়ে গেছি আমি..!! পথিবীর সব সুখ তখনি নিজের বলে মনে হয়|যখন ভালবাসার মানুষটি ভালবেসে পাশে থাকে|আর তখনি নিজেকে ভাগ্যবান বলে মনে হয়, যখন ভালবাসার মানুষটি কথা দিয়ে কথা রাখে|বিশ্বাস দিয়ে বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে|



যেদিন আমি হারিয়ে যাবো,, সেদিন তুমি বুঝবে.. হাজার লোকের ভিড়ে সেদিন,, আমায় তুমি খুজবে.. সেদিন তুমি পাবেনা আর এই আমাকে,, পাবে শুধু ফেলে আসা স্মৃতিগুলোকে,, কষ্ট হয়ত তোমার বুকে আচড় কেটে যাবে.. কদিন গেলেই তুমি আবার নতুন সাথি পাবে..!!



আকাশ ভরা দুঃখ আমার,, সাগর ভরা ঢেউ.. এত কষ্ট আমার বুকে,, দেখে নাতো কেউ.. দুঃখ দিয়ে স্বপ্ন বুনি,, কষ্ট দিয়ে আকি.. স্বপ্ন আমার ভেঙ্গে যায়,, আমি চেয়ে থাকি..!!



আমি এমন এক জনকে চাই,, যে আমাকে বুঝবে,, একটু চোখের আড়াল হলে,, পাগলের মত খুজবে,, ভালবেসে বারবার আমার কাছে আসবে,, আর দুরে গেলে অঝর নয়নে কাঁদবে..!!



আমি অভিমান করি,, তুমি আমার কষ্ট বুঝবে বলে.. আমি দুরে খাকি,, তুমি আমাকে মিস করবে বলে,, অল্পতে রাগ করি,, রাগ ভাঙ্গাবে বলে.. তাই বলে ভুলে যাবে এটা কখনো ভাবিনি..!!



জীবনে কখনো কারো উপর খুব বেশি নির্ভর হওয়া ঠিক না,, কারন অন্ধকারে নিজের ছায়াও নিজেকে ছেড়ে চলে যায়..!!



যারা খুব কাঁদতে পার,, তাদের সবচেয়ে বড় লাভ হচ্ছে তাদের মনে কষ্ট তেমন জমে না.. অথচ যারা মন খুলে কাঁদতে পারে না,, তাদের মনটা হল,, "কষ্টের আকাশ"



রং বদলে গেছে আমার মনের ও,, ভয় নেই অনেক দুরে চলে গেছি.. শুনলাম তুমি এখন অন্যের মনের ময়না পাখি.. আর আমি এখনো সেই অজানা বালুচরের চোখের বালি..!!



যদি কাউকে ধোঁকা দিতে পারো,, তাহলে ভেবোনা সে বোকা ছিলো.. মনে রাখবে সে তোমাকে বিশ্বাস করে ছিলো,, কিন্তু তুমি তার সেই বিশ্বাসের যোগ্য ছিলেনা..!!



মাঝে মাঝে কাঁদাবো,, হয়তবা রাগাবো.. একদিন হটাত্‍ করেই হারাবো,, চিরতরে ঘুমাবো.. আমি যে তোমার কেউ ছিলাম,, একদিন তোমায় ভাবাবো..!! >



আমি অভিমান করি,তুমি আমার কষ্ট বুঝবে বলে,আমি দূরে থাকি তুমি আমায় মিস করবে বলে|.অল্প তে রাগ করি তুমি আমার রাগ ভাঙাবে বলে|তাই বলে ভুলে যাবে এটা কখনো ভাবিনী..আসলে তুমি একটা সার্থপর.আমি তোমাকে ভালবাসছি কিন্তু তুমি আমাকে ভালবাসনি.



যে জন সৃষ্টি করেছে তোমায়,, আমিও সৃষ্টি তার.. তবু কেনো তোমার সাথে,, ব্যবধান আমার.. আমারো তো মন আছে,, আছে ভালবাসা.. আমারো তো থাকতে পারে,, তোমায় পাবার আশা..!! ভালবেসে তোমায় জীবনেঅনেক কষ্ট পেয়েছিআমি আর পেতে চাই না।ভালবেসে তোমায় জীবনেঅনেক কিছু হারিয়েআমি আর হারাতে চাই না।ভালবেসে তোমায় জীবনেঅনেক নিরবে কেঁদেছিআমি আর কাঁদতে চাই না।আজ তুমি দূরে চলে গেলে ওতোমায় আমি বাঁধা দিব না।



আমি যেদিন চলে যাব শান্ত মাটির নিচে| পাবে না আর খুঁজে আমায় হাজার লোকের ভিড়ে|কাদবে শুধু একা একা বুঝবে না তো কেউ| সুখ গুলো কেড়ে নিবে দুঃখের সেই ঢেউ|



মানুষের জীবনে এত চাওয়া কেনো? চাওয়াটা কেনো সাধ্যের মধ্যে থাকেনা?



আমাকে দুঃখ দিতে চাও দাও,, কিন্তু এতটা দুঃখ দিওনা,, যাতে তা যন্ত্রনা রুপ নেয়..!!



ভালবাসার মানুষের দেওয়া সব কষ্টই মেনে নেয়া যায়,, শুধু মেনে নেয়া যায়না তার চলে যাওয়া কষ্টটা..!!



যদি ভুলে আমায় পড়ে গো মনে,, ভেবে নিও পাশে আছি প্রতিটি খনে,, দুর থেকে কামনা করি,, সুখে থেকো নিয়ে ঐ জীবন সাথি,, অভিশাপ দেবনা হও তুমি সুখি..!!



tag : bangla sms বাংলা কষ্টের sms বিরহের sms sad sms দুঃখের sms কষ্টের ফেসবুক স্ট্যাটাস


EmoticonEmoticon