বাংলা সেরা কস্টের এসএমএস লেখা পিকচার।

বিসমিল্লাহির রাহমানির রাহিম।  
বাংলা কস্টের সেরা এসএমএস 



একাকি রাজপথে নিঃসঙ্গ পথচলা পথের অন্তরালে তুমি আর তোমার ছায়া; নিস্তব্ধ দ্রোহের মায়াজালে শূন্যতার প্রতিশ্রুতি তুমি অন্ধকার, চারিদিকে অন্ধকার।



জানি তুমিও একা, আমিও একা. পার্থক্য হলো শুধু আমি কাঁদি, তুমি কাঁদোনা!তুমি ভাল আছো, আমি ভাল নাই..!!



যদি দূ:খ দাও তবে মনে করবো তোমার ভালোবাসা ছিলো মিথ্যা কিন্তু এত দু:খ দিয়েছো আমায় ছেড়ে সারা জীবনের জন্য চলে গেছো মাটির কবরে।।।।



মাঝে মাঝে কাঁদাবো,, হয়তবা রাগাবো.. একদিন হটাত্ করেই হারাবো,, চিরতরে ঘুমাবো.. আমি যে তোমার কেউ ছিলাম,, একদিন তোমায় ভাবাবো..!!



পাষান পৃথিবীর পাষান মানুষ , স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, ধুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়, মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়।।



পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে?? যার কারনে নিস্ব হলাম,, সেইতো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে.



জানিনা কেন আমার এমন হয় ? কেন তোমায় নিয়ে আমি এত স্বপ্ন দেখি ? আমি জানি আমি তোমায় কত ভালোবাসি জানিনা কেন এত তোমায় মিস করি



আকাশ তুমি মেঘলা কেনো,বকলো তোমায় কে? রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে? তা'না হলে সকাল থেকে কাঁদছ কেনো এতো, তোমারও কি মনটা খারাপ আমারই মতো? যে পথে তোমার সাথে রোজ হতো দেখা। সেই পথে আজ আমি আছি শুধু একা। যে মনে ছিলে তুমি ছিলনা আর কেউ। সে মনে আজ শুধু বেদনার ঢেউ। যে চোখে প্রতি রাতে স্বপ্ন তুমি ছিলে। সে দুটি চোখ আজ ভাসে শুধু জলে।



পৃথিবীতে সবচেয়ে নরম জিনিস কি জানো? মানুষের মন !! যাকে কোন কঠিন বস্তু দিয়ে আঘাত করতে হয় না দুঃখের পরশ পেলে এমনিই ভেঙ্গে টুকরো হয়ে যায।



তোমারি অপেক্ষায় থাকবো আমি কোন দূর অজানায় নিয়তিরএই খেলাতে কেউতো কারো নয় বুজি না আজ ভাবনা গুলোআজ কেন এলোমেলো হয় তবু যেন সবকিছু এগিয়ে যাওয়া আগের মতোই কোন সত্য মিথ্যে নাই সবিতো যেন বাস্তবতায় মনে হয়....



সবার মাঝে কাউকে আলাদা করে বিশেষ কেউ বলে ভাবতে যাবেন না। ভাবতে গেলেই দেখবেন সে আপনাকে সবার দলে রেখে ভাবছে। আর এই কষ্ট টা আপনাকে কখনো ভালো থাকতে দিবে না। কখনো না



"আমার প্রথম দেখা বৃষ্টির জলে, ভাসিয়েছি ভেলা খেলার ছলে, সেই জল গেছে মিশে কোন নদীতে গেছে হারিয়ে কোন সাগরে.. মাঝিরে ও মাঝিরে, দেখেছো কি তুমি তারে নৌকো আমার ছেলেবেলার, রঙিন কাগজের....!"



প্রতিটা মানুষের জন্যই কখনো না কখনো জয় আসে, আজ তুমি যাকে হারাবে, কখনো না কখনো তার কাছেই তোমার হারতে হবে, প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে.... প্রকৃতি কাউকে কখনো ঠকায় না !!!



জীবনটা হল রেল লাইনের উপর দুজন হাত ধরে হাটার মত একজন হাত ছেড়ে দিলে অন্য জনের ভারসাম্য বজায় রাখা কঠিন হয়ে পড়ে…!!! যদি আপনি হাত ছেড়ে দেন?? তাহলে আপনি পরাজিত… ! আর যদি অন্যজন হাত ছেড়ে দেয়?? তাহলে আপনার বিশ্বাস পরাজিত



পৃথিবীরশ্রেষ্ঠ পাগলামি হলো কাউকে ভালোবাসা, কারণ ভালোবাসার আগে আমরা জানি ভালোবাসাই প্রচুর পরিমান কষ্ট আছে, তারপরও আমরা সেই ভালোবাসার পিছে ছুটি, আর জেনে শুনে কষ্টকে আপন করে নিই, আর সেইটা হলো বড় পাগলামি.



আমি তোমার মধ্য রাতে—ডুকরে কাঁদার কারণ, আমি তোমার সেই কথা যা—কাউকে বলা বারণ! আমি তোমার ভাগ্য রেখা—আমিই সেটার গণক, আমি তোমার প্রতি ফোঁটা—অশ্রু জলের জনক!



কেনো এতদিন পরে? পেছনে ফিরে দেখো তুমি অপ্রত্যাশিত অতিথি চোখ ফেরালে বলো কেনো ভয় পেয়েছো কি, নাকি অরতি? জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছো আমায় নিরন্তর ছিলে আমারই ছায়ায় তবে চোখ মেলাতে কি বিরোধ ভুল করে একটাবার প্রাচীরটা ভেঙ্গে দেখো জমে আছে কত কথা ভুল করে বলে দিও জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা ভালোবাসি কেনো যে তোমায় হবেনা আর কখনও বোঝা



কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো না যা সইবার ক্ষমতা আমার নাই॥ দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না যা বইবার ক্ষমতা আমার নাই॥ আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে॥



দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।



tag:+


EmoticonEmoticon