ভালবাসার সেরা কালেকসন এসএমএস?/Bangla love wishes sms

বিসমিল্লাহহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম।  আশা করি ভালো আছেন।    নিচে ভালবাসার কিছু এসএমএস দেওয়া হলো. 

bangla sms,bangla love sms, bangla 14 February love days sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস। TAGS উপদেশের SMS বাংলা এসএমএস বোকা বানানোর SMS ভালবাসার SMS হাসির SMS GOO



 তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি.. ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো..!!


এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFT টা যেনো আমি পাই..!!


যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই..!!


ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল - শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।


Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,,


বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!


এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!


একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ । থাকবে না, না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না। থাকবে শুধু সীমাহীন অনুভূতি । যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।


প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না। যা হয় তা হল ভাল লাগা। আর সেই ভাল লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার।


যদি ভালবাসাকে মৌচাক ধরি, তাহলে বিশ্বাস হল মৌমাছি। কেননা উভয়ের বিশ্বাসের মাধ্যমেই ভালবাসার অমৃত মধু পাওয়া যায়।


যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন, তৃতীয় মহাযুদ্ধ বাধে, যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাদে, তবুও তুমি আমার, শুধু আমার।


এতো কষ্ট পেয়েও,তোমাকে ভুল বুঝিনি । এতো দূরে রয়েও,তোমাকে ভুলে যায়নি । নির্ঘুম রাত জেগেও,স্বপ্ন নিয়ে বেঁচে আছি । কেনো জানো ? তোমায় খুব ভালোবাসি তাই ।


ভালবাসো তাকে যে ভাবে তোমাকে.. বন্ধু করো তাকে যে চেনে তোমাকে.. আপন করো তাকে যে ভাবে তোমাকে.. মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে.. জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন ।


প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ- বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা


টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?


যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি .......


আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে ।


মন নেই ভালো, জানিনা কি হলো, পাসে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡


যখন কেউ কারো জন্য কাদে ... সেটা হল আবেগ.… যখন কেউ কাউকে কাদায়, সেটা হল প্রতারনা… আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে ... ...!! সেটা হল প্রকৃত ভালোবাসা !!


আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে। দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়। বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।


যার কাছে সব কিছুবলা যায়... যার হাতে হাত রেখে চলা যায়... যাকে আপন বলে ভাবা যায়... যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়.. তাকেই তো ভালবাসা যায়..


চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত, সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত, ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত, কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষ নিশ্বাস পর্যন্ত।




tag ; bangla sms,bangla love sms, bangla 14 February love days sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস। TAGS উপদেশের SMS বাংলা এসএমএস বোকা বানানোর SMS ভালবাসার SMS হাসির SMS GOO


EmoticonEmoticon