বাংলা দুঃকের কস্টের লেখা এসএমএস পিকচার

বিসমিল্লাহহির রাহমানির রাহিম।  
দুঃখ কস্টে ভরা আমাদের জীবন।   সুখের পর দুঃখ,  আর দুঃখের সুখ এবাবেই চলতে থাকে মানব জীবন।  


বাংলা দুঃকের কস্টের লেখা এসএমএস পিকচার :



আরো পিক পেতে ক্লিক করুন:CLICK HERE


ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!



আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,, বৃষ্টিতে ভিজে গেলো ..... আকাশে লিখলাম ,, আকাশ মেঘে ঢেকে গেলো ..... কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে



আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে ---! আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে ---! আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে --! ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে ---!



একাকি রাজপথে নিঃসঙ্গ পথচলা পথের অন্তরালে তুমি আর তোমার ছায়া; নিস্তব্ধ দ্রোহের মায়াজালে শূন্যতার ্রতিশ্রুতি তুমি অন্ধকার, চারিদিকে অন্ধকার।



অপেক্ষা করেছি নদীর মোহনায় অপেক্ষা করেছি রাত জাগা জোছনায় গ্রীস্মের প্রখরে , বরর্ষার অঝোরে , বসন্তের অনেক ছোয়ায়, কতো প্রহর কেটে গেছে ঢেকে গেছে এই সূর্যটা কতো অভিমান শুকিয়ে বয়ে গেছে ঝড়ো হাওয়া, আসোনি ফিরে তুমি এই মনে



আমার জীবনের সবচেয়ে বড় সত্য হচ্ছে তুমি আমাকে ছেড়ে চলে গেছো ভুলে গেছো,কখনো মনে করোনা আমায় আর সবচেয়ে বড়মিথ্যে টুকু হলো ”আমি তোমাকে ভুলে গেছি ভুলে গিয়ে সুখে আছি “ তুমি কখন ও হয়ত আমার ভালবাসা বুঝতে পারবে না, হয়ত বুঝতেই চাওনা,অথবা যেদিন বুঝতে চাইবে সে দিন আমায় আর খুজে পাবেনা ।



নিঝুম রাতের আকাশের দিকে তাকিয়ে আমি তোমাকেই ভাবতাম ! তারাদের কেন ভাবিনি, তোমাকেই কেন ভেবেছি ?? তবু তেমনি আছে সবকিছু, তারারা আছে, বিষণ্ণ রাত আছে, হঠাৎ কালো হওয়া আকাশ আছে, তুমিহীন আমিও আছি, অদৃশ্য তুমি আরো কাছে এসেছ আমার, হাত বাড়ালেই চলে যাও দূরে!! অদৃশ্য তোমাকে কি ছোয়া যায়?



তুমি দৃষ্টি থেকে দূরে,মন থেকে নয় তুমি আমার থেকে দূরে,ভাবনা থেকে নয় আমি হাসি থেকে দূরে,কান্না থেকে নয় আমি আমার থেকে দূরে,তোমার থেকে নয় আমি এখোনো তোমার পাশে ছায়ার মত আছি এবং থাকব চিরদিন তোমার ফিরে আসার অপেক্ষায়..



আমার নিঃসঙ্গতা হটাত আমায় জানান দিয়ে গেলো, যে আমি আসলে কতটা নিঃসঙ্গ । এই ভয়াবহ সত্যটা এড়ানোর জন্য আমার দলবদ্ধ ভাবে অংসগ্রহনের প্রয়াসগুলো যে আসলে ভয়াবহ রকমের মেকী তা সত্যিই আমার সীমাবদ্ধতার বাহিরে ছিল। না এর জন্য আমি দুঃখিত নই । হতাশও নই......... আমি শুধুই নিঃসঙ্গ।



আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!



আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর! করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর! ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর! সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর!



ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে ।



কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে , কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে । চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি , হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি



? মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে" "ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে" "স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে" "আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে হারানো ভালবাসা - আজো আমার অনুভূতিতে মিশে আছে।



আজও শিহরন জাগায় মনে। হারিয়ে যাওয়া পথের বাঁকে, যেন নতুন পথের সন্ধান মেলে যায়। পরাজিত আমি যেন, নতুন আলোর দেখা পাই। তোমাকে পাবো না জেনেও, কেন এত স্বপ্ন ? কেন এই বেঁছে থাকা ? আমার ভালবাসা এখনও তোমাকে ভালবাসে বলে।



হৃদয়ের ডায়েরীতে পড়ে আছে এক রাশ স্মৃতি। আর রিক্ত হাতে বুকে ভরা ব্যথা নিয়ে বেঁচে আছি আমি জুঁই ফুলের গন্ধ হয়ত ভরে তুলেছে তার চারপাশ চিরল পাতার ফাঁকে ফাঁকে খই- এর মত ফুটেছে সুপারিশ ফুল কৃষ্ণচূড়ার সবুজ পাতা পালক নাড়ছে, হাওয়া হয়ত মেঘবতীর জ্যোৎস্নায় ভেসে যাচ্ছে তার নির্জন বারান্দা জ্যোৎস্নার জরি জরানো শরত শিশির ভাঙ্গা ভাঙ্গা মেঘেরা তার দিকে চেয়ে বিমর্ষ আকাশ প্রদীপের কানে কানে বলে যাচ্ছে- অতীতের ফেলে আসা স্মৃতিগুলোর কথা



কান্নাটা তোমার জন্য ছিলো কি না জানিনা তবে তোমাকে খুব মনে পড়ছিলো. যদিও জানবে না কোন দিন. তাতে কি...., না জানাই থাক । তুমি তো এটাও জানতে না যে তোমায় আমি কতটা ভালোবেসে ছিলাম.. আমার কান্নাকে ছাপিয়ে তুমি হেসে চলেছিলে. তাও আবার অন্য কারও জন্য....অন্য কারও সাথে.... আমি চাই তুমি হাসো.... কিন্তু তোমার হাসিটা যে আমায় কষ্ট দেয়. কারন আমি জানি হাসিটা যে আমার জন্য নয়... তাই আমি চলে যাচ্ছি ..... হয়তো ফিরবো না আর



তুমি সবসময় কেবল নিজেকে নিয়ে ভেবেছো, নিজেকেই ভালোবেসে আমাকে বারবার দূরে সরিয়ে দিয়েছো তুমি হচ্ছো একটা কষ্টদায়ক পাথরের টুকরা, যা দিয়ে আঘাত দিয়েছো প্রতিনিয়ত তোমার যখন যার সাথে কথা বলতে ইচ্ছে হয় তুমি তার সাথেই কথা বলো, কাছে টেনে নাও, আবার যখন ভালো লাগে না তখন তাকে দূরে সরিয়ে দাও তোমাকে সবাই এতো ভালোবাসে তবুও নিজের অবস্থানে তুমি স্বার্থপর মনে রেখো, মানুষকে দেয়া প্রতিটি কষ্ট তুমি অবশ্যই পাবে কখনোই সুখী হবে না তুমি,কোনদিন.



পৃথিবী কিছু মানুষ আছে যারা শত চেষ্টা করেও কারও আপন হতে পারে না , এদের হয়তো অনেক বন্ধু বান্ধব থাকে কিন্তু হিসাব মিলাতে গেলে দেখা যায় এরা বহিরাগত , এরা একাই চলে , একাই ঘুরে, বেশি ভিড় এদের কখনই ভালো লাগে না ,কাউকে আপন লাগলে তাদের সাথে বাচ্চাদের মতো হয়ে যায় .... এদের কেউই আপন ভাবে না , ভাবে যন্ত্রণা , এইভাবে কষ্ট পেয়ে পেয়ে এই ধরনের মানুষগুলো নিরবে সরে যায় ,হারিয়ে যায় , কিন্তু কেউই তাদের খোঁজ করে না



আমার সারা আকাশ জুড়ে ছিলে তুমি কিন্তু তোমার সারা আকাশে কোথাও ছিলাম না আমি তবুও এই বিবাগী মন খুঁজেছে সারাক্ষণ যদি মিলে দেখা অকারণ। মেঘের মতো উড়েছি তোমার আকাশে পাইনি একটুকু ঠাঁই ভালোবাসা অন্ধ, তখন ই বুঝলাম কারণ. বোকা মন বুঝেইনি; আকাশের বুকে কখন মেঘ দীর্ঘস্থায়ি হয়না....।। অবুঝ হৃদয় তবুও ভালবেসে যায়.



tAg: bangla sad sms, bangla koster sms, biroher sms bangla,  nost jiboner koster sms,  backup. jowar massage,  koster picture, photos, written picture,  বাংলা কস্টের এসএমএস, বিরহের এসএমএম, দু:খের  এসএমএস বাংলা,  নস্ট জিবনের কস্টের sms, ছ্যাকা খাওয়ার এসএমএস,  কস্টের লেখা ছবি, পিকচার, 


EmoticonEmoticon