বাংলা ভালকাসার হাসির নতুন এসএমএস / Bangla love happy sms


বিসমিল্লাহহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আজ কে আপনাদের জন্য নিয়ে এলাম ভালবাসার কিছু sms.


 sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস। TAGS উপদেশের SMS বাংলা এসএমএস বোকা বানানোর SMS ভালবাসার SMS হাসির SMS GOO



জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন তাকেই ভালবাসবো.


তুমি যমুনা হলে হব অামি যমুনা ব্রিজ। তুমি চায়ের কাপ হলে হবbচায়ের প্রিজ। তুমি জিবন হলে হব অামি প্রেম, তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।


মানুষের জীবনে চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই, আকুলতার অন্তি নেই , আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি , আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥


রাজার আছে অনেক ধন, আমার আছে একটি মন। পাখির আছে ছোট্র বাসা, আমার মনে একটি আশা, তোমায় শুধু ভালোবাসা।


দুর নিলিমায় রয়েছি তোমার পাশে। খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প, গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান।


এখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥ করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে ॥


) কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥ করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে॥


দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোত্সনা হারায়.. তবুও জোত্সনা ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশ কে ভালবাসে..!!


যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।


হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?


তুমি যদি বাসো ভালো,, চাঁদের মতো দেব আলো,, যদি আমায় ভাবো আপন,, হব তোমার মনের মতন,, নদী যেমন দেয় মোহনা,, তোমার ই আমি তোমার উপমা,


যে মানুষ যত বেশি গম্ভীর.. সে মানুষ ততবেশি রাগী.. তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!


সত্যিকারে ভালবাসা যা, সে অতি অপমান’’আঘাত করলে.. হাজার ব্যাথা দিলেও তাকে ভোলা যায় না..!!


ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??


কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!


যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..??


যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!!


তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো...!!


tag: bangla sms,bangla love sms, bangla 14 February love days sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস। TAGS উপদেশের SMS বাংলা এসএমএস বোকা বানানোর SMS ভালবাসার SMS হাসির SMS GOO


EmoticonEmoticon