All bangla Funny picture and sms / বাংলা ফেসবুক সকল ফানি পিকচার

বিসমিল্লাহহির রাহমানির রাহিম।  
বাংলা ফানি এসএমএস ও পিকচার সেরা কালেকন্স। 


যখন কোন মেয়ে বলবে, ' তোমায় আমি নিজের মনের কোনা থেকে ভালবাসি ', সাবধান হবেন ! কারণ তার মানে মনে এখনো অনেকটা জায়গা খালি আছে !! ;-)


রোগী: ডাক্তার সাহেব, আমার মনে হয় চশমা লাগবে । ক্যাশিয়ার: অবশ্যই আপনার চশমা লাগবে; কারণ আপনি এখন ব্যাংকে।



স্বামী : জজসাহেব , আমার স্ত্রী আমার সাথে কথা বলে না ,আমি ডিভোর্স চাই | জজ : তাহলেই ভেবে দেখুন , এর থেকে ভালো স্ত্রী কি পেতে পারেন !

আপনার কি মেয়েদের পছন্দ ? মেয়েদের কথাবার্তা শুনতে চান ? মেয়েরা সর্বদা আপনাকে ঘিরে থাকুক চান ?..থাহলে ফুচকা বেচুন !!




জঙ্গলে এক শিকারী এক বাঘের মুখোমুখি ,এদিকে বন্দুকে গুলি শেষ !তখন ছোটবেলার গল্প মনে করে তিনি নিশ্বাস বন্ধ করে মড়ার ভান করে পড়ে রইলেন | বাঘ এল ,শুঁকলো,তারপর এক জোর থাপ্পড় কষিয়ে বলল 'এসব পায়তারা ভাল্লুকের সাথে মারবি'!


টিচার : তোমার বাবার বয়স কত ?'ছাত্র : আমার সমবয়সী 'টিচার : সেটা কি করে সম্ভব !?'ছাত্র :'আমি জন্মানোর পরেই তো উনি বাবা হলেন '!


দুই মাতাল রেললাইন ধরে হাঁটতে হাঁটতে এগিয়ে যাচ্ছে। —একজন বলল 'এত লম্বা সিঁড়ি! উঠতে উঠতে ক্লান্ত হয়ে গেলাম।'অন্যজন :'আরেকটু অপেক্ষা করো। ওই দেখো, লিফট আসছে। '!



পল্টু :'ডাক্তারবাবু পেট খারাপের কিছু ওষুধ দিন তো 'পল্টুকে দেখবার পর ডাক্তারবাবু একটা সিরাপ দিয়ে বললেন ,'প্রতিদিন চার চামচ খাবেন 'পল্টু : কিন্তু ডাক্তারবাবু আমাদের বাড়িতে তো মোটে তিনটে চামচ আছে'!



মেয়ে : আজকে আমার বাবা তোমার বাইকে আমাকে দেখে ফেলেছে | ছেলে : সেকি ! তারপর ? মেয়ে : তারপর আর কি , বাসের ভাড়াটা ফেরত নিয়ে নিল !!

তুমি নোংরা জোক শুনতে চাও ? ঠিক তো ? আচ্ছা শোন,'একটা সাদা ঘোড়া কাদায় পড়ে গেল '!


একটি বইতে একটি ছবি ভুল ভাবে আঁকা থাকার জন্য ছাত্রদের বোঝার সুবিধের জন্য ক্লাসের ম্যাডাম ছবিটা ব্ল্যাক বোর্ড এ এঁকে বললেন বই এর ফিগার টা বাদ দিয়ে এবার আমার ফিগারটা দেখো '!



ছেলে : আমরা ২৫ ভাই বোন'|মেয়ে : তোমাদের বাড়িতে কি পরিবার পরিকল্পনা কমিশন থেকে লোক আসেনি !'ছেলে :'এসেছিল তো ! প্রাইমারি স্কুল ভেবে ফিরে গেছিল '!





EmoticonEmoticon