বাংল শুভ রাত্রি শুভেচ্ছা এসএমএম বেস্ট কালেকশন।

বিসমিল্লাহির রাহমানিের রাহিম।  
বন্ধু রা আশা করি সবাই ভালো আছো । তোমাদের জন্য নিয়ে এলাম কিছু শুভ রাত্রির বাচাই করা এসএমএস....







শুয়ে আছি একা মনটা হয়ে আছে একেবারে ফাকা ....শুভ রাত্তি ঘুমে ধরছে জেগনা রাত মশার সাথে কর ফাইট তাই আলিমুদ্দিন জানাই .....গুড নাইট



রাত শুধু আধার নয়, একটু খানি আলো । রাত শুধু খারাপ নয়, স্বপ্ন গুলো ভালো । তাই ঘুমিয়ে পরো, ভাল থেকো.....গুড নাইট সবার চোখে ঘুম এখন নীরব রাত, আমার চোখে ঘুম নাই কেন বলতে পারো, কোন সুখের আশায় আমার এই রাত জাগা কেন মন আজ দিশেহারা । .............#গুড_নাইট ।



আকাশ এখানে অসীম নীল ডানা মেলে উড়ে যায়, স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে? নিশ্চুপ গভীর মায়ায়? ,,,,,,,,,,,,,,,,শুভ রাত্রি



নীরব রাতে ঘুম পরীরা হাসছে মিটি মিটি, মনে রেখ আমার এই বন্ধুত্বের চিঠি। বন্ধু তোমায় দেখতে আমার মনটা দিল পাড়ি, এবার তবে ঘুমিয়ে পড় । না ঘুমালে আড়ি...... শুভ রাত্রি



“আমার আকাশে তুমি জ্বলে আছো চাঁদ হয়ে। আর সেই চাঁদের আলোতেই তো আমি অন্ধকার রাতে পথ চলতে শিখেছি। ,,,,,,,,,,,,,,শুভ রাত্রি।”



“মাঝে মাঝে ইচ্ছে করে খুব, তোমার বুকে মাথা থেকে ঘুমাতে। আমি অপেক্ষায় আছি, সেই সুযোগ কবে আমার হবে। ,,,,,,,,,,,,শুভ রাত্রি।”



“মাঝে মাঝে মনেহয় রাতটা অনেক ছোট। তোমার সাথে কথা বলতে বলতে কখন যে রাত শেষ হয়ে যায় সেটা বুঝতেই পারিনা কখনো। ,,,,,,,,,,,,,শুভ রাত্রি।”



“সারাদিক কাজে ব্যস্ত থাকি। রাত হলে বড় একা লাগে। জানি না কবে আসবে তুমি আমার এই ছোট্ট ঘরে। ,,,,,,,,,,,,শুভ রাত্রি”



“তুমি কি বলতে পারো? আমার পিঠে কেনো ডানা নেই পরীদের মতো? যদি থাকতো তাহলে এই জোছনা রাতে আমি উড়ে উড়ে তোমার কাছে চলে আসতাম। শুভ রাত্রি প্রিয়তম।”



“ওগো দেখতে পাচ্ছো? আজকের জোছনা রাতের আলো কতোই না সুন্দর। ঠিক তোমার মতো সুন্দর। না না আমি বানিয়ে বলছি না, সত্যি বলছি। আমার মনের আকাশে তুমিই তো জোছনা হয়ে আছো। ,,,,,,,,,,,,,,শুভ রাত্রি।”



“ঘুম যে আসে না আমার, ভালো যে লাগে না। তুমি ছাড়া এ মন আমার, কিছুই যে চায় না। শীতের এই রাতে এ মন শুধু চায় তোমার একটু উষ্ণ ছোয়া। ,,,,,,,,,,,, শুভ রাত্রি প্রিয়তমা।”



“খুব গরম লাগছে। কারেন্ট নেই। এমন সময় যদি তোমার হাতে তাল পাতার পাখার বাতাস পাওয়া যেতো তাহলে কিন্তু মন্দ হতো না। তুমি কি বলো? না থাক, বুঝছি, তুমি আমারে বাতাস করবা না। থাক, এমনেই ঘুমিয়ে থাকি গরমে। ,,,,,,,,,,,,,,,শুভ রাত্রি।”



“বুকের ভেতরে অনেক কষ্ট জমা। সেই কষ্ট বুকে নিয়ে ঘুম আসছে না। হয়তো তুমি জানো সেই কষ্টের কারন। তবুও কেনো দূর করছো না আমার কষ্টগুলো? যাই হোক, ,,,,,,,শুভ রাত্রি।”



“আমি এসেছি, আমি এসেছি তোমাকে ঘুম পাড়ানি গান গেয়ে ঘুম পাড়াবো বলে। তাড়াতাড়ি আমার বুকে চলে আসো, তোমাকে বুকে নিয়ে দুজন মিলে ভালোবাসার স্বপ্ন দেখবো আজকে। শুভ রাত্রি প্রানপ্রিয় আমার।”



সন্ধ্যা তোমার লালচে আকাশ, মনের ভুলের রাতে। না ঘুমোনো তারা কিছু, জাগবে তোমার সাথে । ,,,,,,,#শুভ_রাত্রি



যদি পৃথিবীর সব রং মিশে গিয়ে কালো হয়ে যায় তবুও তুমি রঙ্গিন থাকবে , কারন চোখ বন্ধ করলেই তোমায় রাজ কন্যার মত দেখি … — শুভ রাত্রি —



রাতের আকাশে অনেকতারা একলা লাগে তোমায়ছাড়া । ....... শভ রাত্রি



এটা এই রাতে মিষ্টি হতে দিন আজ আপনার জন্য মিষ্টি ঘুম যাক খারাপ চিন্তা দূরে চলে যাক মিষ্টি স্বপ্ন অনেক স্বপ্ন যাক!....... শভ রাত্রি



tag: good nights wish sms, শুভ রাত্রি বাংলা এসএমএস,  বন্ধুকে শুভ রাত্রি জানানোর এসএমএস,  মা বাবা কে পাঠানোর রাতের sms, রোমান্টিক প্রেমের শুভ রাত্রি এসএমএস,  গুড নাইট বলার sm$, প্রেমিক / প্রেমিকাকে ঘুম পারানোর বাংলা এসএমএস, 


EmoticonEmoticon