বাংলা নববর্ষ শুভেচ্ছা এসএমএস। Bangla Noboborsho subesca sms1427

বিসমিল্লাহির রাহমানির রাহিম।  বাংলা ভাষা বাসীদের অন্যতম উতসব পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ।  আর এ উতসব কে কেন্দ্র নানা  রকম পরিকল্পনা।  এর মধ্যে প্রিয় মানুষ গুলোকে এসএমএস এর মাধ্যে অভিনন্দন জানো।  আর তাই নিয়ে এলাম কিছু বাচাই করা সেরা sms


বাংলা নববর্ষ এসএমএস ১৪২৭



নীলিমার নীলে সোনালী ধানের শীষে, সারাবেলা মাতাল হাওয়া যেমন করে ভাসে, তেমনি করে জীবন কাটুক আনন্দ আর উচ্ছাসে । *শুভ নববর্ষ*।


আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নবরুপে পহেলা বৈশাখ…আজ শুধুই ভালবাসার উজানে, বাঙালির বর্ষবরণ নানা আয়োজনে,রমনীরা আজ সেজেছে নতুন সাজে, পায়ের নূপুর ঘুঙ্গুর বাজে।নাচবে দুলেদুলে দেখবো প্রানখুলে, প্রিয়ার ভালবাসা জমা থাক।আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নতুন সাজে পহেলা বৈশাখ। শুভ নববর্ষ !!


বছর শেষে ঝরা পাতা বললো এসে উড়ে একটি বছর পেরিয়ে গেলো হাওয়ার সাথে ভেসে নতুন বছর আসছে তাকে যতন করে রেখো স্বপ্ন গুলো সত্যি করে ভীষণ ভালো থেকো শুভ নববর্ষ ১৪২৭''


দিনগুলি যেমনই হোক, ঠিকই যায় কেটে। তবুও বল কি লাভ, পুরনো স্মৃতি ঘেটে। এ বছর পূর্ন হোক, তোমার সকল আশা। নববর্ষের এটাই আমার প্রত্যাশা। শুভ নববর্ষ-১৪২৭


তিনজন লোক তোমার ফোন নাম্বার চাইছে।।।আমি দিইনি।।।তবে তোমার বাড়ির ঠিকানা দিয়েছি।।তারা এই নববর্ষে তোমার বাড়ি আসবে।।তারা তিনজন হলো,:;সুখ,,,শান্তি,,,,সমৃদ্ধি!!! অগ্রিম শুভ নববর্ষ!!!!


তোরাই আমার বন্ধু যে তোরাই আমার ডিয়ার তাই তো আমি খুশি হয়ে বললাম Happy New Year আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলাম


তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ... শুভ নববর্ষ


ইচ্ছে গুলো আকাশ ছোল, ভাসলো মেঘের সারি খুশির ঝরে তেপান্তরে হৃদয় দিল পারি। মনের মাঝে সেতারা বাজে, খুশিতে মন সাজে নববর্ষ হোক রঙিন এই কামনাতে। শুভ নববর্ষ ১৪২৭


কাউকে করিনা ম্যাসেজ ছিলনা ফোনে পয়সা.. আমি জানি আজ পাঠাবো রেখেছি মনে ভরসা !! নতূন বছরে ফোন করবে আমাকে করবে কেয়ার.. ভালবেসে বলছি তোমায় ... হেপি নিউ ইয়ার.!!


শরৎতের হাওয়ায় দোলে কাশফুল, নদির দুকোল তাই আনন্দে বেকুল…এক চিলতে মেঘের এক টুকরো আলো, কিছুই চাইনা, শুধু থেক অনেক ভাল… শুভ নববর্ষ!!


আম পাতা জোড়া জোড়া, নতুন সব দিচ্ছে সাড়া , ভাল থেকো , সুখে থেকো , আর আমার কথাটি মনে রেখ। ”শুভ নববর্ষ”


নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রঃধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমার মনের কথা পাঠালাম… **শুভ নববর্ষ**


মনে আসুক বসন্ত,সুখ হোক অনন্ত! স্বপ্ন হোক জীবন্ত............. আর নতুন বছরের আনন্দ হোক অফুরন্ত!!!!! **শুভ নববর্ষ**


হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা। তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্ত ঝুরি লয়ে। নতুন বছরের শুভেচ্ছা।


হাসি দুঃখ গ্লানি. ছিল আছে থাকবে. নতুন বছরের শুভদিন. আসবে কাছে ডাকবে. ঐসব গ্লানি ভূলে গিয়ে. নাও মনে ঐ ডাক. জানাই হে প্রিয় সকলকে শুভ পহেলা বৈশাখ! কথার শেষে নতুন ভেসে আসছে কোন ভেলা আনন্দে ভেসে। নতুন বছর আসছে প্রকৃতির মাঝে, তাই তো মন সেজেছে রঙিন বেশে। “”শুভ নববর্ষ”।


নতুন আলো নতুন ভোর, আসল বছর কাটল প্রহর। অতীতের হলো মরণ , নতুন কে কর বরণ !! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, নববর্ষের প্রীতি।


“ এসো, এসো, এসো হে বৈশাখ তাপসনিশ্বাসবায়ে মুমূর্ষুরে দাও উড়ায়ে,বৎসরের আবর্জনা দূর হয়ে যাক যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি,অশ্রুবাষ্প সুদূরে মিলাক।মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা,অগ্নিস্নানে শুচি হোক ধরা। ”


দিন যদি চলে যায় দিগন্তের শেষে, রাত যদি চলে যায় তারার দেশে, ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। *শুভ নববর্ষ* “ দিন চলে যায় ঋতুর খেয়ায়, আসে ও যায় বছর মাস কারো কাটে কষ্টে আবার কেউ বা করে সুখেই বাস বদল খেলায় রঙিন আলোয় সুবজ পাতায় লাগে দোল বছর ঘুরে বোশেখ আসে একতারা ও বাজে ঢোল। ”


ভুল কে আজ দাও ছুটি,বিবাদ কে আজ দাও বিদায়। মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজবন্ধু কর। এই সময় এই ক্ষন পাবে তুমি কতক্ষন আসো তবে হাত মিলাই ,মনের সাথে মন মিলাই, ভালবাসায় ধন্য হোক জীবন, শুভ হোক তোমার আমার নববর্ষ ১৪২৭.. **শুভ নববর্ষ**




EmoticonEmoticon