বাংলা নতুন বছরের sms, / bangla notun bocorer sms

বিসমিল্লাহির রাহমানির রাহিম। 
 বন্ধুরা আশা করি ভালো আছেন।  সবাইকে নববর্ষের শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন।  নতুন বছরে সবার দুঃখের অবসান হোক আর আনন্দ ছরাক চারিদিককে এই কামনা করি বিধাতার কাছে। ভালো থাকুন আপনি ভালো থাকোক আপনার পরিবার, আত্তিয় স্বজন,বন্ধু -বান্ধব। আর থাকুন ''''" VALOBASHARSMS.COM """"  এর সাথে। আর আপনার কোন মতামত বা পরামর্শ থাকলে জানান কমন্ট করে।  সবাই কে আবারো জানাই নববর্ষের শুভেচ্ছা """ শুভ নববর্ষ ১৪২৭ """





বাংলা শুভ নববর্ষ এসএমএস





দিন যদি চলে যায় দিগন্তের শেষে, রাত যদি চলে যায় তারার দেশে, ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। *শুভ নববর্ষ*    




“ দিন চলে যায় ঋতুর খেয়ায়, আসে ও যায় বছর মাস কারো কাটে কষ্টে আবার কেউ বা করে সুখেই বাস বদল খেলায় রঙিন আলোয় সুবজ পাতায় লাগে দোল বছর ঘুরে বোশেখ আসে একতারা ও বাজে ঢোল। ”




“ এসো, এসো, এসো হে বৈশাখ তাপসনিশ্বাসবায়ে মুমূর্ষুরে দাও উড়ায়ে,বৎসরের আবর্জনা দূর হয়ে যাক যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি,অশ্রুবাষ্প সুদূরে মিলাক।মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা,অগ্নিস্নানে শুচি হোক ধরা। ”




নতুন আলো নতুন ভোর, আসল বছর কাটল প্রহর। অতীতের হলো মরণ , নতুন কে কর বরণ !! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, নববর্ষের প্রীতি।




কথার শেষে নতুন ভেসে আসছে কোন ভেলা আনন্দে ভেসে। নতুন বছর আসছে প্রকৃতির মাঝে, তাই তো মন সেজেছে রঙিন বেশে। “”শুভ নববর্ষ”।




হাসি দুঃখ গ্লানি. ছিল আছে থাকবে. নতুন বছরের শুভদিন. আসবে কাছে ডাকবে. ঐসব গ্লানি ভূলে গিয়ে. নাও মনে ঐ ডাক. জানাই হে প্রিয় সকলকে শুভ পহেলা বৈশাখ!




হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা। তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্ত ঝুরি লয়ে। নতুন বছরের শুভেচ্ছা।




মনে আসুক বসন্ত,সুখ হোক অনন্ত! স্বপ্ন হোক জীবন্ত............. আর নতুন বছরের আনন্দ হোক অফুরন্ত!!!!! **শুভ নববর্ষ**




নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রঃধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমার মনের কথা পাঠালাম… **শুভ নববর্ষ**




আম পাতা জোড়া জোড়া, নতুন সব দিচ্ছে সাড়া , ভাল থেকো , সুখে থেকো , আর আমার কথাটি মনে রেখ। ”শুভ নববর্ষ”




আবার এল বৈশাখ ‘’শুরু হল নতুন এক বর্ষের যাত্রা’’ এই নতুন বছরের অনেক শুভ কামনা জানাই তোমায় ,যেন এই নতুন বছর তোমার জীবনে বয়ে আনে অনেক সুখ সমৃদ্ধি ও সাফল্য **শুভ নববর্ষ**




”পুরানো রাগের খাতা টা বন্ধ করেছি।খুলেছি বন্ধুত্বের নতুন হাল খাতা।সবার আগে সেই খাতায় তোমার নাম লেখা।বছরের শুরুর দিনে নববর্ষের শুভেচ্ছা রইলো। ”




উদীত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মেটবে মন আনন্দধারায় সবাই হবে বাধনহারা। দিনটি হক তোমার তরে মন ভরে উঠুক খুশির ঝরে। **শুভ নববর্ষ**




ফুল ফুটেছে বনে বনে...ভাবছি তোমায় মনে মনে...বলছি তোমায় কানে কানে... শুভ নববর্ষ




সূর্য বিলায় আলো তোমরা থাক ভালো চাঁদ ছড়ায় জোছনা তোমাদের প্রতি শুভ কামনা সবাইহেসে উঠুক আনন্দ নব হর্ষে এই শুভ দিন শুভনববর্ষে।




মনে আসুক বসন্ত,সুখ হোক অনন্ত! স্বপ্ন হোক জীবন্ত.... আর নতুন বছরের আনন্দ হোক অফুরন্ত!!!!! **শুভ নববর্ষ**




নতূন মন নতুন আসা, নতুন প্রান নতুন ভাষা, তুমি মন্দিরা রামকৃষ্ণর ভালবাসা, তাই তোমই জানাই শুভ নববর্ষের প্রিতি ও শুবেচ্ছা।




”বাঙালির ঘরে বৈশাখ এসেছে।পান্তা ইলিশ কি হবে না আবার!সাথে আছে হরেক রকম মিষ্টি।পহেলা বৈশাখের নিমন্ত্রণ রইলো। সাথে রইলো প্রান ভরা শুভেচ্ছা। ”




কাটুক ভালো তোমার দিন...... আসছে বছর নতুন দিন...... স্বপ্ন দেখ রঙিন রঙিন..... আসছে বছর নতুন দিন....... **শুভ নববর্ষ**




”আজকে কিন্তু তোমায় দেখতে আসবো লুকিয়ে।তুমি আজকে শাড়ি পরবে না?শাড়ি না পরলে কিন্তু খুব রাগ করবো আমি।আচ্ছা, একসাথে কি একটু পান্তা ইলিশ ও খেতে পারবো না আজকে?”




শুনে যাও ভোরেরপাখি একটা কথা বলে রাখি আছে ১টা বন্ধু আমার মনে পরে সকাল বিকাল কি করে যে জানাই তাকে DEAR HAPPY NEW YEAR.




tag.
bangla noborso sms1425.noboborsho wish sns, bangla notun bocorer sms, pohela boisakhir wish sms,subecha sms,বাংলা নববর্ষের বাংলা এসএমএস, পহেলা বৈশাখের শুভেচ্ছা এসএমএস, নতুন বছরের এসএসএম,বাংলা নববর্ষ ১৪২৫ নতুন এসএমএস।




EmoticonEmoticon