কষ্টের বাচাই করা সেরা এসএমএস / bangla so sad sms


বিসমিল্লাহহির রাহমানির রাহিম। দুঃখ আর কষ্টে ঘেরা জীবন হলো মানব জীবন। এরি মাঝে বেচে থাকতে হয়। তাই আজকে নিয়ে এলাম কিছু কষ্টের বিরহের এসএমএস। 



bangla sad sms,  bangla koster sms, bangla best Facebook States, Facebook all post collection, bangla biroher sms,  mon kharaper sms,  mon valo korar sms,  kosto komanor sms, meye der boka bananor sms, বাংলা কষ্টের এসএমএস, বোকা বানানোর sms, বাংলা বিরহের এসএমএস,  বাংলা বেষ্ট ফেসবুক স্টাটাস,  মন খারাপের এসএমএস,  মন ভালো করার এসএমএস, কষ্ট কমানোর sms, মেয়েদের বোকা বানানোর ফেসবুক গল্প,




তুমি ভূল করেও, ভূল করোনি,তাই আমি অপরাধী।তুমি পথ দেখিয়েও, পাশে হাটনি,তাই এখন আমি একলা হাটি।



তুমি যেদিন আমারকাছে ফিরে আসতে চাইবেসেদিন দেখবে কালেরস্রোতে হারিয়ে গেছি আমিদেখবে তুমি একাইবসে আছো রাতের ওইনীল আকাশের নিচে.....আর আমি...আমি সেই নীল আকাশেরছোট্টএকটি তারা হয়ে তোমারপানে চেয়ে থাকবো..আর তখনই তুমি বুঝবেযে ভালোবাসার মানুষহারিয়ে গেলে কতটা কষ্টপেতে হয়॥



একা পথ চলতে চলতে অভ্যাসহয়ে গেছে,তাই হয়ত আজ আর আমি পথ ভুলকরি না …তোমাকে না দেখে থাকাওঅভ্যাস হয়ে গেছে,এজন্যে হয়ত আজকাল ব্যস্ততারমাঝে আরতোমাকে মনেও পরে না …কষ্ট পেতে পেতে কষ্টগুলোকেইজীবনেরসঙ্গী করে নেওয়ার অভ্যাসহয়ে গেছে,তাই হয়ত আজ আর আমি কষ্ট পাই না



সারকেলে আগের মত মজা নেই,যারযার প্রেমিকা প্রেমিককে নিয়ে বিজি,শুধুআমি একা ইজি আমার মতযারা ইজি আছো,তারাSmS টাshoutকরদেখি. কে ইজি.



গোলাপ যদি সুন্দরহয়,গাছে এতো কাটা কেন?মণি যদি মুল্যবান হয়,বিশাক্ত_সাপেরমাথায় কেন?ভালবাসা যদি সর্গহয়,তাহলে এতো কষ্ট কেন??



কারো সাথে অভিমান করতে হলে তাঁর উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে।না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না।কিন্তু আমি সেটা ভুলে গেছিলাম।ভুলে গেছিলাম দুই দিনের কথা বলায় কারো উপর কুনো অধিকার তৈরী হয় না।যেটা তৈরী হয় সেটা শুধু মাত্র একটা manusotto ছাড়া আর কিছুই না।



কষ্টে তো কষ্টই থাকে।কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়,যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়।আবার,সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়,যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে।



তোমাকে মনে পড়ে না এমনকোনো মুহূর্ত নেই।আরবৃষ্টি হলে তো মনকে ধরেইরাখতে পারি না।মনেরজমানো সব ব্যাথা বৃষ্টির ফোঁটারসাথে চোখদিয়ে বেরিয়ে আসতে চায়।আজ ও বৃষ্টি হচ্ছে।বৃষ্টির সাথে কেমনযেনো একটা গভীর সম্পর্কতৈরী ফেলছি নিজের অজান্তেই।তাই তো বৃষ্টির জলেরসাথে মিশে একাকারহয়ে গেলো আমার তো পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টেরকথা বলি কাকে?? যারকারনে নিস্ব হলাম,,সেইতো আছে বেশ সুখে,, আর আমারকথা ভুলেই গেছে..!!



√ছাগল যেদিন ডিম পারবে ।√মোরগ যেদিন বাচ্চা দিবে ।√ইদুর যেদিন বিড়ালেরসাথে প্রেম করবে ।√কুকুরের লেজ যেদিনসোজা হবে ।সেদিন মেয়েরা ভালহবে ।তা না হলে মেয়েরা ভালহবে না।কি বলেন????ঠিককিনা?????"



কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি



জানিনা আর কতদিন নীরবে,সবার অগোচরে চোখের জল ফেলতে হবে।জানিনা আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে কতোটা ভালোবাসি তোমায়?শুধু একটা কথাই বলবো যতদিন বাঁচবো ততদিন আমার বুকের বাম পাশের একটা অংশেরও রাজকুমারি হয়ে থাকবে তুমি।হয়তো আমায় ভুলে গেছো,না হয় কুনোদিন আমাকে মনেই রাখোনি।কিন্তু কখনো তোমায় আমি পা ঐ বিশাল আকাশের কষ্টকি মানুষেরচেয়েও বেশি?ইচ্ছে হলেই তো আকাশ তারজমে থাকা কষ্টগুলোবৃষ্টি হয়ে ঝরিয়ে দিতে পারে। কিন্তু মানুষ?কিছু মানুষআছে যারা জমে থাকা কষ্টগুলোঅশ্রুহয়ে ঝরিয়ে দিতে পারে না।বুকের ভেতর কষ্টগুলো জমাট বেঁধে থাকে।আর সেই কষ্টগুলো ধারনকরার ক্ষমতাওই বিশাল আকাশেরও মানুষের মন।সত্যি আজ দু চোখের জল দিয়ে সেটা বিশ্বাস করতে হচ্ছে।



আমার প্রতিটা এস এম এস এ হয়তো তুমি রাগানিত হউ। কিন্তু কি করবো বলো,তোমার ফোনটা ও বন্দ। ভালোবাসা বহনের আর কুনো বাহন আমার জানা নেই।আর কখনোই এস এম এস করবো না তোমাকে।কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়।কখনোই আর বলা হবে না,সব ভুল আমার ছিলো। ক্ষমা করে দিয়ে ফিরে আসো,ফিরে তোমাকে মনে পড়ে না এমন কুনো মুহূর্ত নেই।আর বৃষ্টি হলে তো মনকে ধরেই রাখতে পারি না।মনের জমানো সব ব্যাথা বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে বেরিয়ে আসতে চায়।আজ ও বৃষ্টি হচ্ছে।বৃষ্টির সাথে কেমন যেনো একটা গভীর সম্পর্ক তৈরী ফেলছি নিজের অজান্তেই।তাই তো বৃষ্টির জলের সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখের বৃষ্টি চুপি চুপি বলি তোমায় প্রিয়তমা .... আমায় ছেড়ে যেন ধুরে যেওনা ... আচ তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে....তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে....  পাষান পৃথিবীর পাষান মানুষ ,স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, ধুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়,মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয় কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি..!!



বসে আছি একা,ভাবছি তোমায় নিয়ে|ভাবতে ভাবতে হঠাৎ চোখে এল জল|তুমি জান আমার এ চোখের জল আনন্দের নয় অনেক কষ্টের|আর এ কষ্টের কারন হল তুমি.কেন দিলে আমাকে এত কষ্ট.আমি তো তোমাকে দেই নি,তবে তুমি কেন| ভাল থাক অনেক সুখে থাক আমি দেয়া করি|



একটা সময় হারিয়ে যায়,অনেক সময়ের মাঝে.... একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে....একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে!!....একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে....রাকেশ প্রধান



ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা...সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !! এস.আই রাকেশ প্রধান পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে?? যার কারনে নিস্ব হলাম,, সেইতো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে..!!



জানি তুমিও একা, আমিও একা. পার্থক্য হলো শুধু আমি কাঁদি, তুমি কাঁদোনা ! তুমি ভাল আছো, আমি ভাল নাই..!!



যদি দূ:খ দাও তবে মনে করবো তোমার ভালোবাসা ছিলো মিথ্যা কিন্তু এত দু:খ দিয়েছো আমায় ছেড়ে সারা জীবনের জন্য চলে গেছো মাটির কবরে হৃদয়ে যতন করে রেখেছিভালবাসায় ধরে রাখব তোমায়,হারিয়ে যাবে না কভু আমায় ছেড়েদূর অজানা ঐ দিগন্তের কোথায়..।









tag ; bangla sad sms,  bangla koster sms, bangla best Facebook States, Facebook all post collection, bangla biroher sms,  mon kharaper sms,  mon valo korar sms,  kosto komanor sms, meye der boka bananor sms, বাংলা কষ্টের এসএমএস, বোকা বানানোর sms, বাংলা বিরহের এসএমএস,  বাংলা বেষ্ট ফেসবুক স্টাটাস,  মন খারাপের এসএমএস,  মন ভালো করার এসএমএস, কষ্ট কমানোর sms, মেয়েদের বোকা বানানোর ফেসবুক গল্প,