বাংলা ভালবাসার এসএমএস / bangla love sms


বিসমিল্লাহহির রাহমানির রাহিম। 
আসসালামু আলাইকুম।  আশা করি ভালো আছেন।  সবাইকে অগ্রিম ভালবাসার শুভেচ্ছা ও অভিনন্দন।  আসছে ১৪ ই ফেব্রুয়ারি মহান ভালবাসা দিবস।  আর এ দিনটি নিয়ে রয়েছে নিশ্চয় মহা পরিকল্পনা।  আর এ পরিকল্পনার মাযে নিশ্চয় এটাও রয়েছে যে আপনার গার্লফেন্ড বা বয়ফেন্ডকে মজার কিছু sms দিয়ে ভালবাসা দিবসের wish করা  । আর তাই আজকে নিয়ে এলাম সামান্য কিছু Babgla Love Sms.  আশা করি এই valobashar sms গুলো আপনার ভালো লাগবে....

 bangla sms,bangla love sms, bangla 14 February love days sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস।


আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে|


নিজেকে খোজ ।নিজেকে জানো ।নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে।



টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?



ভালবাসো তাকে যে ভাবে তোমাকে..বন্ধু করো তাকে যে চেনে তোমাকে..আপন করো তাকে যে ভাবে তোমাকে..মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে..জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন ।



প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা



চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান। তরে যদি না পাই আমি, দিব আমার প্রান। শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত। কেমন করে তরে ছাড়া থাকি দিন রাত??



যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি .......



আজকে তুমি রাগ করছো,দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো,রাগ দেখাবা কাকে?বিধির বিধান এই রকমি,একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি,ভালোবাসতাম শুধু তোমাকে ...... !



শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা ।



যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না !কারন সে ভালবাসা শিখবে আপনারকাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে ! আরকষ্ট পাবেন আপনি ।



"ভালোবাসা" শব্দটা হয় না কখনো পুরানো..হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন..হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা "!!



আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।



যার কাছে সব কিছুবলা যায়...যার হাতে হাত রেখে চলা যায়...যাকে আপন বলে ভাবা যায়...যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়..তাকেই তো ভালবাসা যায়..



মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে।খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা।দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।



যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন,তৃতীয় মহাযুদ্ধ বাধে,যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাদে,তবুও তুমি আমার, শুধু আমার।  আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!



কেউ কেউ লাভ করে ,,,,,,,,,,,আবার কেউ করে ইনজয় ,,,,,,,,,,কেউ খাঁয় ছেকা,,,,,,,,,কেউ হয় একা,,,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান.........., কারো মুখা হাসি............ । আবার কারো গলায় ফাঁসি ।LOVE NOT FUN,So সাবধান,এখনকার মেয়েরা হয় বেইমান সার্থপর ।



ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""



আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!



ভালবাসা কি বুঝতাম না,, যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি, আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো. যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..??



এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই..!!



৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে.



মন নেই ভালো, জানিনা কি হলো, পাসে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡



যখন কেউ কারো জন্যকাদে ...সেটা হল আবেগ.…যখন কেউ কাউকে কাদায়,সেটা হল প্রতারনা…আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে ... ...!!সেটা হল প্রকৃত ভালোবাসা !!



Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,,



বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!!



এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!



একটু ভালোবাসা দিবি?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না, না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।



কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!



ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??



যে মানুষ যত বেশি গম্ভীর..সে মানুষ ততবেশি রাগী..তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!



যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে,যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসারগভীরতা বেশি, আর যারভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি। যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই..!!








tag:+ bangla sms,bangla love sms, bangla 14 February love days sms, bangla new sms 2017,bangla joke sms, valentine days wish sms, banglish love wish sms,, www. love sms. com. bd. net .gov .int,bd sms 2017, my sms bd. com,বাংলা এসএমএসb২০১৭-১৮,ভালবাসার এসএমএস, বাংলা নিউ এসএমএস ২০১৭,ভালবাসার নতুন এসএমএস,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের এসএমএস, বাংলা লাভ উইস এমএসএম,ভালবাসার বার্তা,মেসেজ,প্রিয় বন্ধুর এসএমএস,বাংলা।ভেলেনটাইন ডে সেরা এসএম এস, প্রেমের এসএমএস।


EmoticonEmoticon