বাংলা ইসলামিক উপদেশের এসএমএস।/ Bangla islamic sms


বিসমিল্লাহহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম। আজকে আপনাদের জন্য নিয়ে এলাম কিছু ইসলামিক উপদেশের এসএমএস





যাকে ভয় করি..!!তার নাম হাশর...!!! যাকে বিশ্বাস করি..!!তার নাম কুরআন...!!! যার কাছে আমি ঋণী..!!তার নাম মা...!!! যাঁকে নেতা মানি...!!তিনি হলেন রাসূল(স)...!! যার কাছে মাথা নতকরি..!!তিনি হলেন আল্লাহ!!!


যদি কাঁদতে চাও, তবে নামাজ পড়ে আল্লাহর দরবারে কাঁদ, কারণ তোমার চোখের পানির মূল্য কেউ না দিলেও, আল্লাহ তোমার প্রতি ফোঁটা অশ্রুর অনেক মূল্য দেবেন।


সামনে আসছে রোজা, হালকা কর গোনাহের বোঝা, যদি কর পাপ চেয়ে নাও মাফ. এসো নিয়ত করি,আজ থেকে সবাই পাঁচওয়াক্ত নামাজ পরি.


হযরত মোহাম্মদ (সাঃ)বলেছেন ২টা জিনিশ কাছে রাখলে কোন দিন বিপদ আসবেনা ১=কোরআন ২=হাদিস ,ইহা ১০০% সত্য.


হে নারী ! তুমি মা, তোমায় শ্রদ্ধা করি। তুমি বোন, তোমায় সম্মান করি। তুমি বউ, তোমায় ভালবাসি। তুমি মেয়ে, তোমায় স্নেহ করি। তুমি যদি পর্দায় না থাকো, তোমায় ঘৃনা করি।


মানুষের মধ্যে সর্বাপেক্ষা অক্ষম ঐ ব্যক্তি যে ব্যক্তি দোয়া করিতে অক্ষম, অর্থাৎ দোয়া করে না.. (হযরত মুহাম্মাদ সঃ).


হে মুমিনগন,জুমআর দিনে যখন সালাতের আজান দেয়া হয়. তখন তোমরা আল্লাহর স্বরনপানে ত্বারা কর. এবং কেনাবেচা বন্ধকর. এটা তোমাদের জন্য উত্তম. যদি তোমরা এটা বুঝ।


আল্লাহ বলেছেন যে ব্যক্তি আমার ভয়ে ১ফোটা চোখের পানি ফেলবে আমি আল্লাহ তার জন্য জাহান্নামের আগুন হারাম করে দিবে।


ওজু করার পর আকাশের দিকে তাকিয়ে কালিমা শাহাদাত পাঠ করিলে ৪৯ কোটি নেকি আমল নামায় লেখা হয়


. মানুষ সবসময় মৃত্যু থেকে বাঁচার চেষ্টা করে কিন্তু জাহান্নাম থেকে নয়। অথচ, মানুষ চাইলে জাহান্নাম থেকে বাঁচতে পারে। কিন্তু, মৃত্যু থেকে নয়।


গান বাজনা Delete কর, নামায রোজা Save কর, খারাপ পোস্ট Cut কর, ভাল পোস্ট Share কর, ভিন্ন ধর্মকে Respect কর,, ইসলাম ধর্ম Open কর..!


ফুলের সুবাস চাঁদের হাসি নামাজ কে আমি ভালবাসি, নদীর ঢেও পাখির গান কুরআন আমার সংবিধান সবুজ শেমল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।


জীবনে ছয়টি জিনিস কখনো ভেঙ্গে ফেলো না? ১=মন. ২=সম্পর্ক. ৩=ভরসা. ৪=ভালোবাসা. ৫=বিশ্বাস. ৬=বন্ধুত্য. সঠিক মনে করলে জানিয়ে দাও।


শুভ রজনী, শুভ দিন রাখো রোযা ৩০দিন, ১১মাসের পাপ ১মাসে করো ছাপ, দিন যায় দিন আসে রোযা পাবেনা প্রতি মাসে... তাই এই পবিত্র মাসে সবটি রোযা রাখো? সবাইকে জানাই{পবিত্র রমজান মোবারক}


হযরত আব্দুল্লাহ ইবনে আমর {র:} হতে বর্ণিত, তিনি বলেন,এক বেকতি রাসূল {স:}এর কাছে আরয করল, ইসলামে কোন অবভাসটি উওম? রাসূল{স:}উওরে বললেন, অপর কে খানা খাওয়ানো এবং পরিচিত অপরিচিত সবাই কে সালাম দেওয়া।[বুখারী ও মুসলিম]


১,২,৩ আসছে রোজার দিন। ৪,৫,৬রোজা রাখতে কিসের ভয়। ৭,৮,৯ খারাপ কাজ আর নয়। ১০,১১,১২ পাঁচ ওয়াক্ত নামাজ পড়।


বাকা চাদ,শুভ দিন, রমজানের বাকি আর একদিন, সবাই মিলে শপথ ণিন, রুজা রাখবেন ৩০ দিন, নামায পরবেন প্রতিদিন, সবাই বলুন, আমিন


যে আল্লাহর উদ্দেশ্যে বিনয়ী হয় আল্লাহ তার মর্যাদা বাড়িয়ে দেন।--মিশকাত


জীবন সাজাই নামায দিয়ে, মন সাজাই ঈমান দিয়ে, শরীর সাজাই নবীর সুন্নতদিয়ে, আর বন্ধু বানাই ইসলামের দাওয়াত দিয়ে..! জুম্মা মোবারাক।♥



EmoticonEmoticon