বাংলা পচানোর / বোকা বানানোর নতুন sms

বিসমিল্লাহহির রাহমানির রাহিম । আশা করি সবাই ভালো আছেন।  আজকে আপনাদের জন্য নিয়ে এলাম ৫০ টির বেশি বোকা বানানোর বাংলা এসএমএস।

বোকা বানানোর ধাধা > বোকা বানানোর কৌশল > বোকা বানানোর উপায় > বোকা বানানোর জোকস > মজার sms > হাসির এস এম এস > প্রেমের sms > খারাপ এস এম এস মেয়েদের বোকা ও পচানো সেরা SMS - বোকা বানানোর এসএমএস,romantic bangla april fool sms > april fool ideas in bengali > april fool bengali > april fool sms for girlfriend > april fool messages for whatsapp > april fool status > whatsapp fooling messages >.april fool images


"""আম গাছে আম ধরে নারিকেল গাছে ঢাব ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব গাছের বল লতাপাতা মাছের বল পানি এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী,.


"""তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া। """কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায়? দুটোই যেকোনো সময় খুলে যেতে পারে !কপাল খুললে পৌষ মাস,আর লুঙ্গী খুললে সর্বনাশ।


""""হিমালয়"থেকে নয়.ওই দুর "আকাশ"থেকেও নয়."সাত সাগর"13 নদীর"ওপার থেকে ও নয়.এই "হৃদয়ের"গভীর থেকে বলছি,ভিশন 'ঠান্ডা'লাগতাছে!


"""কাছের পথ দুরেরলাগে,,যদি সাথে কেউনা থাকে।দুরের পথ অনেক কাছের লাগে,যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।


"""তুমি যমুনা হলে হব অামি যমুনা ব্রিজ।তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ।তুমি জিবন হলে হব অামি প্রেম, তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।


"""তোমায়দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে।পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয়কোলা ব্যাং।


"""আমাদের দেশে হবে সেইমেয়ে কবে, মিসকল না দিয়ে,ডাইরেক্ট কল দিবে …… পাঁচজনকে মন না দিয়ে একজনকে দিবে,, সারা জীবন একজনকে ভালোবেসে যাবে………!!!


"""তুমি বির, তুমি দুর্জয়,তুমি বাঙ্গালি, তুমি সাহসী,তুমার বুকে অনেক জোর,তুমি আমাদের গ্রাম'এরমুরগী চোর!


"""এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা।গরুরঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরুনিয়ে আমার !


"""আম গাছে আম ধরে,নারিকেল গাছে ডাব, ছেলেদেরকে মিসকলমারা মেয়েদের সভাব ।গাছের বল লতাপাতা মাছের বল পানি এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী ।।


"""তুমি আমার অচিনপাখি তোমার নাম টিয়া, সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া।


"""নারী তুমি করিওনা রুপেরবড়াই, সবাইতো জানে তোমারপ্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা, করতে হবে তোমাকে তরকারি রান্না।


"""নায়িকা ও বেশ্যার মধ্যে পার্থক্য কোথায়?বেশ্যারা যা করে গোপনে আর নায়িকারা যা করে ওপেনে।


"""এই চলোনা ওই দিকে নির্জনে যাই।Plz না বলোনা।আরে এত করে বলছি তাও যাবে না ? ......ওই বেটা না গেলে বল অন্য রিকশা ডাকি।


"""এক বছর পর দেখলাম, তারপর ধরলাম,ভালো লাগল একটু টিপলাম,নরম লাগল তারপর একটু চুষে দিলাম মজা লাগল। তাইতো বলি বছরের প্রথম পাকা আমের স্বাদ-ই আলাদা


"""আলু পটল তরকারি,মেয়েদের মন সরকারি । পেঁয়াজ রসুন আদা,মেয়েরা সব গাঁদা । হারি পাতিল কলস,মেয়েরা সব অলস ! লাল নীল কালো, ছেলে সবাই খুব ভালো ॥


"""তুমি বীর,তুমি দূর্জয়,তুমি বাঙ্গালী,তুমি সাহসি, তোমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম বাংলার মুরগী চোর ॥


"""হিজরা:বাবা আমার বিয়ে হবে না? বাবা: হবে চিন্তা করিসনা,তোর বিয়ের জন্য যাকে ঠিক করেছি সে এখন Sms পড়ছে, Sms পড়ে লাইক না দিলে মনে করবি সে তোর স্বামী। একটি ছাগলের চারটি বাচ্চা হয়েছে।একটি বাচ্ছা তার মাকে জিগাসা করল, মা আমার বাবা কোথায়? ছাগলটা বল্ল চুপ কর তোর বাবা এখন SMS পরছে।


"""আমি বোকা, আমি ছাগল, আমি গরু, আমি পাগল, আমি জানোয়ার, আমি রাক্ষস, আমি স্টুপিড, ( আস্তে পড়ো, তোমার এত্ত গুলো নাম সবাই জেনে ফেলবে )


"""১ম বন্ধুঃ কিরে দোস্ত তোর মন খারাফ কেনো ? ২য় বন্ধুঃ আর বলিশ না, একটা বই কেনার জন্য বাবার কাছে টাকা চেয়ে ছিলাম । ১ম বন্ধুঃ টাকা দেয় নাই ? ২য় বন্ধুঃ নাহ ! বইটা উনি নিজেই কিনে আনছে !!!


"""১ম বন্ধুঃ বল তো কুকুর রা বিয়ে করে না কেনো? ২য় বন্ধুঃ একটা মালিক তো আছেই, আরেক টা দিয়ে কি করবে ?


"""বিয়ের আগে, বল্টুর প্রেমিকা তাকে বলছে- ডার্লিং চাঁদ কোথায় ? বল্টুঃ একটা আকাশে আরেক টা আমার পাশেই বসে আছে । বিয়ের পর:- বউঃ এই শুন না, চাঁদ কোথায় ? বল্টুঃ ওই তুই কানা নাকি ???? আকাশে কি তোর বাপ “ফিলিপস” বাত্তি জালাইয়া রাখছে ????


"""বল্টু : রাতে বিছানায় শুয়ে সিগারেট খাচ্ছে হঠাৎ বল্টুর মা : পাশের রুম থেকে বলল বল্টু ধোঁয়া দেখা যায় কোথাও আগুন লাগেনিতো?


"""বল্টু: না কয়েল জ্বালাচ্ছি মা ” . মা: কয়েলের গন্ধ এরকম কেন ? . বল্টু: মা এটা নতুন কয়েল তাই এ রকম গন্ধ । . মা : বুঝতে পারল এবং বলল বাবা বল্টু এ রকম কয়েল জ্বালাস না . বল্টু: কারণটা কি মা . মা: বলল . . . . . . মশার ক্যান্সার হতে পারে


"""প্রথম বন্ধুঃ জানিস, আমাদের বাসার সবাই বাথরুমে গান গায়। দ্বিতীয় বন্ধুঃ সবাই ? প্রথম বন্ধুঃ সবাই, চাকর-বাকর পর্যন্ত। দ্বিতীয় বন্ধুঃ তোরা তাহলে সবাই খুব গানের ভক্ত! প্রথম বন্ধুঃ দূর, তা নয়। আসলে আমাদের বাথরুমের ছিটকিনিটা নষ্ট তো, তাই!


"""পিংকি : আমাকে বল্টুর সাথে বিয়ে না দিলে আমি বাড়ি থেকে পালিয়ে যাব. পিংকির মা কেঁদে কেঁদে বলল, আমি তোর … বাবার সাথে পালিয়েছিলাম. তোর বড় বোন পালিয়ে গেছে ডিম ওয়ালার সাথে !! তোর ভাই গেছে কাজের মেয়ের সাথে !! তোর … চাচা পালিয়ে বিয়ে করেছে মুচির মেয়েকে !! তোর ফুফা পালিয়েছে দুধওয়ালির সাথে!! তোর ফুপি ভেগেছে মালির সাথে!!তোর চাচাত বোন রিংকি ভাগ-ল কাশেমের সাথে!! তোর বাবা ২ বার পালিয়ে গিয়েছিল পাশের বাসার করিমের বউয়ের সাথে !! এখন তুই ও পালিয়ে গেলে আমাদের মান সম্মান তো কিচ্ছু থাকবে না


"""ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এখন আমার এস এম এস পড়তেছে।


"""আমি ইট, তুমি খোয়া, আমি খই, তুমি মোয়া। আমি ফুল। তুমি কাঁটা, আমি গম তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল, আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি, আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গল্ম, তুমি তরু, আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা। আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি, আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা, তুমি বালিশ। আমি ব্যথা, তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও


"""এই এস এম এস টি পড়লে তুমি “গাধা”, না পড়লে “বলদ”। এস এম এস কাউকে দেখালে “গরু” না দেখালে “ছাগল”। এস এম এস পড়ে রাগ করলে “ভেড়া” আর না করলে “দুম্বা”।এস এম এস ডিলিট করলে “বানর” না করলে “হনুমান” এস এম এস ফিরত পাঠালে “পাগল” না পাঠালে “রামছাগল”। তোমার ইচ্ছে তুমি কি করবে।


"""ডিজিটাল যুগের ডিজিটালধাধা যে না পারবে সে একটা বড় গাধা।বর্তমানে বউয়ের বয়স ২৯ বছরহলে জামাইর বয়স কত ??এবং জামাইর নাম কি ???


"""এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।


"""তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং…. """সুনীল আকাশ, নির্মল বাতাস। উত্তাল তরঙ্গ, মুক্ত বিহঙ্গ। বাজে বাঁশি, চাঁদের হাসি। ছাগল কত সুন্দর, এস এম এস পরছি আমি এক বান্দর।


"""এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন?


"""চাই না আমি শাহারুক খান এর প্রিয়া, চাই না আমি নায়িকা “ঐশরিয়া” চাই আমি তোমার মত এক্সপার্ট “কাজের বুয়া”। কি হবেনা…


"""তুমি বীর, তুমি দূর্জয়, তুমি বাংঙ্গালী, তুমি সাহসী, তোমার বুকে আছে অনেক জোর।তাইতো তুমি আমাদের এলাকার মন্টু কাকার কলা বাগানের বিখ্যাত কলা চোর।


"""নারী তুমি যতই দেখাও রুপের ঝর্না,, করতে হবে তোমায় তরকারি রান্না..!! আমাদের দেশে হবে সেই মেয়ে কবে, মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে …… পাঁচ জনকে মন না দিয়ে এক জনকে দিবে,, সারা জীবন এক জনকে ভালোবেসে যাবে………!!!


"""আম গাছে আম ধরে,, নারকেল গাছে ডাব.. ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব.. গাছের বল লতাপাতা,, মাছের বল পানি.. এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী..!!


"""ক্লাসে স্যার ছাত্র ছাত্রীদের বললঃ “একটা গান করোতো” ছাত্র-ছাত্রীঃ ok স্যার। . ছাত্রীঃ আতা গাছে তোতা পাখি, নারকেল গাছে ডাব….. . . . ছাত্রঃ তোরে আমি বিয়া করব, কি করবে তোর বাপ…..?? . . . স্যারঃ It’s 100% Love.. Love.. Love… মজা পাইলে লাইক প্লিজ।


"""অনেক মেয়ে “মুলা” দিয়ে করে, আবার অনেক মেয়ে “গাজর” দিয়ে ও করে, আবার অনেক মেয়ে “শষা” দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।


"""তুমি বির, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তুমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম’নুরুল এর মুরগী চোর!


"""এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!


"""আমি বলতে চাই-O বলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাই-O বুঝাতে পারেনাই।আজ সময় এসেছে তাই বলচি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েচিলে?উত্তর দাও…!


"""চাই না আমি টাকা কড়ী। চাই না বাড়ি গাড়ি। চাই না আমি হীরা মানিক। চাই না পড়ি। চাই শুদু তুমার মত একটা ফকির না রাজকুমারি।


"""অরে মন কথা সন,যাবি চলে বান্দরবন,বানরের মত সবাই ঝুলবি নাকি বল?অরে বাচাও আমায়,একটা বানর আমার পিচু নিয়েছে।সেই বানরতা sms পরতেছে।


"""এ***ল শীত তুমার দারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমে যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তুমার সম্বল,, তার নাম কম্বল… “GOOD NIGHT”


"""মেয়ে: -তুমি একটা বদ। ছেলে: -তুমি কি ভালো? মেয়ে: -হ্যা আমি ভালো। ছেলে: -তার মানে তুমি বদ না? মেয়ে: -হ্যা, আমি বদ না। ছেলে: -RFL বদনা? মেয়ে: -না, মানে আমি বদ না। ছেলে: -সেটাই তো বললাম তুমি RFL বদনা।


"""(হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/— আমি মানুষ না। 2/— আমি ফাজিল। 3/— আমার মতো পাগল আর নাই। 4/— আমি বেকুব। 5/—আমি গাধা।


"""কানপনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|


"""নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি রান্না..


"""চরম ছড়াঃ ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে । পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে । কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে । এবার বলো টিচার কেন ………. পার্কে গিয়েছে……..


"""প***না একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|


"""অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে। তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া





tag.

বোকা বানানোর ধাধা > বোকা বানানোর কৌশল > বোকা বানানোর উপায় > বোকা বানানোর জোকস > মজার sms > হাসির এস এম এস > প্রেমের sms > খারাপ এস এম এস মেয়েদের বোকা ও পচানো সেরা SMS - বোকা বানানোর এসএমএস,romantic bangla april fool sms > april fool ideas in bengali > april fool bengali > april fool sms for girlfriend > april fool messages for whatsapp > april fool status > whatsapp fooling messages >.april fool images, বাংলা বোকা বানানোর কৌশল

This Is The Oldest Page

1 comments so far


EmoticonEmoticon